1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

অবশেষে ম্যানচেস্টার ইউনাইটেডের জয়

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০২২
  • ১২৩ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : নানা কারণে প্রিমিয়ার লিগের ক্লাবগুলোর মধ্যে এবার সবচেয়ে বেশি সমালোচনার শিকার ম্যানচেস্টার ইউনাইটেড। এরই মধ্যে নতুন মৌসুমের শুরুটাও ছিল ভিষণ বাজে। টানা দুই ম্যাচে হারা ইউনাইটেডের সামনে শক্তিশালী লিভারপুল। আত্মবিশ্বাস তলানিতে থাকা দলটি লিগে নিজেদের ফিরে পেতে ‘হাইভোল্টেজ’ ম্যাচটিকেই বেছে নিল। চেনা আঙিনায় দারুণ এক জয়ে আভাস দিল ঘুরে দাঁড়ানোর।

সোমবার (২২ আগস্ট) রাতে ওল্ড ট্র্যাফোর্ডে ইংলিশ প্রিমিয়ার লিগে দুই দলের তৃতীয় ম্যাচে মুখোমুখি হয় লিভারপুল ও ম্যানচেস্টার ইউনাইটেড। গুরুত্বপূর্ণ ম্যাচটিতে ২-১ গোলে জিতেছে ইউনাইটেড।

ম্যাচটির শুরুতে স্বাগতিকদের এগিয়ে নিয়ে যান জেডন স্যানচো। ম্যাচের ১৬ মিনিটে লিড পায় ইউনাইটেড। প্রথমার্ধে আর গোল করতে পারেনি দুই দলের কেউ। বিরতি থেকে ফিরে ৫৩ মিনিটের মাথায় ব্যবধান বাড়ান মার্কাস র‌্যাশফোর্ড। শেষ দিকে অবশ্য মোহামেদ সালাহর গোলে ঘুরে দাঁড়াতে চেয়েছিল লিভারপুল। ৮১ মিনিটে সালাহর করা গোলটিতে ব্যবধানই কমেছে।

শেষ পর্যন্ত মৌসুমের প্রথম জয়ের দেখা পায় ইউনাইটেড। নতুন কোচ এরিক টেন হাগের কোচিংয়ে এটাই তাদের প্রথম জয়।

প্রথম দুই রাউন্ডের পারফরম্যান্স কিংবা পয়েন্ট টেবিলে অবস্থান, কোনোটাই সুখকর ছিল না দল দুটির কারো জন্য। লিভারপুল করেছিল দুটি ড্র আর ইউনাইটেড হেরেছিল দুটিতেই। তিন ম্যাচে তিন পয়েন্ট ইউনাইটেডের। আর লিভারপুলের পয়েন্ট সংখ্যা ২।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..